বুধবার, ১৬ আগস্ট, ২০১৭

POST NO. 6 ফ্যান্টম রহস্যময় কলোসাস প্রথম পর্ব

ইতিহাস বিষয়টা আমার বরাবরের পছন্দের।বাবা/মা-এর মুখে ইতিহাস নির্ভর গল্প শোনাটা ছিল ছোটো বেলায় আমার মনের খোরাক।বাবা আমাকে কমিক্স পড়তে শেখানোর পরে ফ্যান্টম হয়ে ওঠে আমার স্বপ্নপুরুষ।ইদানিং আমি ফ্যান্টমের বেশ কিছু ইতিহাস নির্ভর কমিক্স পড়েছি।তার মধ্যে এবারের গল্পটি আমার বেশ ভালো লেগেছে।সেই ভালো লাগা আপনাদের সামনে তুলে ধরলাম। তবে আমি পড়েছিলাম ইংরাজীতে।কিন্তু বাংলায় অনুবাদ করার লোভ সামলাতে না পেরে ,বাংলা ভাষায় অনুবাদ করেই আপনাদের সামনে হাজির করলাম আজ থেকে প্রায় ৩৪ বছর আগে প্রকাশিত এই কাহিনিটি।এই পোষ্টে থাকল ফ্যান্টমের সুবিশাল অ্যাডভেঞ্চারের প্রথম পর্বটি।নীচের Link থেকে ডাউনলোড করে উপভোগ করুন।লাইক আর কমেন্ট দিতে ভুলবেন না।
                                         ভেতরের একটি নমুনা পৃষ্ঠাও সংযোজিত করলাম
              http://www.mediafire.com/file/vl9gaic8tzlijze/ROHOSYOMOY+COLLOSUS+1.pdf

৭টি মন্তব্য:

  1. ধন্যবাদ ভাই, তোমার অনুবাদ খুব মিস করছিলাম। আবার তোমাকে পেয়ে ভালো লাগছে। অনেক অভিনন্দন ।

    উত্তরমুছুন
  2. তোমার এই কমেন্টটা আমার পাথেয় হবে।এই কমিক্সটা পড়ে বোলো কেমন হোলো।

    উত্তরমুছুন
  3. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  4. sudhu ami noi suvakankhi sokolei ache tai somvobpor holo.. keep it up.

    উত্তরমুছুন