সোমবার, ১৮ মার্চ, ২০১৯

POST NO. 27 হী-ম্যান ব্রহ্মান্ডের অধিপতি-"রক্ষাকারী বন্ধু"

বন্ধুরা! আজকে আবার হাজির হলাম আপনাদের কাছে হী-ম্যানের এই কমিক্সটি নিয়ে।।কিছু ব্যক্তিগত কারণ বশতঃ পোষ্ট দিতে দেরী হলো।।
এবার আসি আসল কথায়।আমি ও আমার ব্লগার বন্ধু স্বাগত দত্ত বর্মন -এর ইচ্ছে,Mattel থেকে প্রকাশিত হী-ম্যান-এর (বাংলা অনুবাদে অপ্রকাশিত) কমিক্স গুলিকে বাংলায় অনুবাদ করে আপনাদের সামনে হাজির করা।সেই লক্ষ্য পূরণের জন্যে আমি এর আগেও দুটি কমিক্স দিয়েছি এই ব্লগে।।সেটা আপনারা আগের পোষ্ট এ পেয়ে যাবেন।(lebel দেখুন)।
আজ থাকলো এই তিন নম্বর কমিক্সটি।এর পরে আরও আসবে এক এক করে।কিন্তু একটু ধৈর্য্য ধরতে হবে।আমার একার পক্ষে এই কর্মযজ্ঞ সমাধা করা কঠিন  হলেও অসম্ভব নয়! আমি যত দ্রুত পারি পোষ্ট করার চেষ্টা করবো।আপনারা আমার পাশে থাকুন।ধন্যবাদ।

                           ডাউনলোড করুন
          কেমন লাগলো অনুবাদ,সেটা কমেন্ট বক্স-এ অবশ্যই জানাবেন।আমি উৎসাহ পাবো। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন